Header Ads

নারীদের যে ১০ টি গোপন চাহিদা, কাউকে জানতে দেয় না/The 10 secret needs of women that no one knows

নারীদের যে ১০ টি গোপন চাহিদা, কাউকে জানতে দেয় না/The 10 secret needs of women that no one knows

#নারীদের #যে #১০_টি #গোপন #চাহিদা, #কাউকে_জানতে_দেয়_না/  #10 #secret #needs #women #that_no_one_knows

কিছু কিছু জিনিস আছে’ যেগুলো একজন নারী (female) সবার অগোচরে চাহিদা করেন কিন্তু মুখে সম্পূর্ণ বিপরীত কথা বলেন।

প্রত্যেক মানুষের কিছু গোপন ইচ্ছা চাওয়া – পাওয়া থাকে। তবে এগুলো অনেকে প্রকাশ করে আবার অনেকেই প্রকাশ করে না। বিশেষ করে মেয়েরা ।

চলুন জেনে নেওয়া যাক নারীদের (female) এমন ১০টি গোপন আকাঙ্ক্ষা কথা যা মনে মনে খুব চান কিন্তু কাউকে তা জানতে দেন না:

👩👩👩১) প্রত্যেক মেয়েই চায় তার স্বা’মী আর্থিকভাবে স্বাবলম্বী হোক। লক্ষ্য করলে দেখবেন অনেকে প্রেম করে কিন্তু বিয়ে করার কথা বললে প্রেমিকাকে বলে আগে একটা ভালো চাকরি কর তরাপর। অধিকাংশ নরীদের চাওয়া এটাই।

👩👩👩২) ছেলেদের থেকে মেয়েরা সব সময় একটা সাজালো গোছালো সংসার চায়। যা সম্ভব শুধু ছোট পরিবারে বড় পরিবারে ও সম্ভব তবে কষ্টকর। এ কারণে অধিকাংশ মেয়েরা চায় একক পরিবার  যৌথ পরিবার আদৌ বর্তমান মেয়েরা পছন্দ করে না।

👩👩👩৩) বাহ্যিকভাবে একটা মেয়েকে ভালো ভাবে চেনা যায় না।প্রত্যেক নারী (female) নিজেকে তার বন্ধুদের মাঝে আকর্ষণীয় এবং যৌবনময়ী হয়ে উঠতে চায় কিন্তু এই বিষযটা সে প্রকাশ করে না। মনে মনে রাখে।

👩👩👩৪) প্রত্যেক নারী (female) চায় সে ফর্সা হতে।সে ফর্সা থাকুক আর না থাকুক ফর্সা হওয়ার চেষ্টা সে করবেই।

👩👩👩৫) মেয়েরা কখনই তার স্বামীর মুখে অন্য নারীর (female) গুনকীর্তন শুনতে পছন্দ করে না।সে চাইবে তার স্বামী যেন একমাত্র তাকেই চাক।

👩👩👩৬) মেয়েরা মুখে মুখে বলতে পারে সে নিজের দেহের ওজন নিয়ে সে কখনোই চিন্তা করে না কিন্তু ্আসলে চায় নিজেকে চান স্লিম ও যৌবনময়ী শরীরের অধিকারী করতে। 

👩👩👩৭) মেয়েদের ভিতর অনেক ঈর্ষা।একজন মেয়ে অন্য একজন মেয়ের সাফল্য কখনোই দেখতে পারে না।

👩👩👩৮) সকল নারী (female) চায় তার প্রিয় মানুষটি তার কথা সবসময় মেনে চলুক তার কথা সবসময় পালন করুক সে মনে করে তার অনেক দ্বায়িত্ব।

👩👩👩৯) একজন ছেলে তার বয়স এবং চেহারা নিয়ে ততোটা না ভাবলেও একজন নারী (female) চায় তার চেহারায় যেন বয়সের কালো ছাপ না পড়ে। 

👩👩👩১০) একটি মেয়ে তার বুকের স্ত’ন অনেক গুরুত্ব পূর্ণ মনে করে।

নারীরা (female) স্তনের ব্যাপরে খুবই সজাগ খুব গুরুত্ব পূর্ণ বলে মনে করে। কারণ পুরুষকে আকর্ষণ করার মেইন অঙ্গ এটা। এজন্য নারী (female) চায় স্তন থাকুক সবসময় আকর্ষণীয় ও যৌবনদীপ্ত।source:https://timesoffeni.com

Like, Share, Comment..................

No comments